টি-টোয়েন্টিতে রেকর্ড রান তাড়া করে জিতল পাঞ্জাব

আই পি এল

Apr 27, 2024 - 12:31
 0  6
টি-টোয়েন্টিতে রেকর্ড রান তাড়া করে জিতল পাঞ্জাব

ফের দু'শোর উপর রান করে হারতে হয়েছে কেকেআর-কে। দলের বোলিং আরও একটি ম্যাচে ডোবাল নাইট রাইডার্সকে। ঘরের মাঠে প্রথমে ব্যাট করে ২৬১ রান তুলেও হারতে হয় কেকেআর-কে। বোলারদের সরাসরি না দুষলেও, ঘুরিয়ে তাঁদের উপরেই ক্ষোভ উগরালেন শ্রেয়স আইয়ার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ শুক্রবার কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে ২৬১ রানের সৌধ গড়েও জেতা হলো না কলকাতা নাইট রাইডার্সের। জনি বেয়ারস্টোর সেঞ্চুরি ও শশাঙ্ক সিংয়ের ঝড়ো ফিফটিতে ভর করে ৮ বল বাকি থাকতে ৮ উইকেটের জয় রেকর্ড পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে এর আগে এত বেশি রান তাড়া করে জেতেনি। এই ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ডও হয়েছে।

সুনিল নারাইন (৩২ বলে ৭১) ও ফিল সল্টের (৩৭ বলে ৭৫) ব্যাটে ভর দিয়ে ৬ উইকেটে ২৬১ রান তোলে কলকাতা। পরে বেয়ারস্টো ৪৮ বলে ১০৮, শশাঙ্ক ২৮ বলে ৬৮ ও প্রভুসিমরান ২০ বলে ৫৪ রান করে পাঞ্জাবকে অভাবনীয় এক জয় এনে দেন।

ম্য়াচের পর কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেছেন, ‘আমাদের ব্যাটসম্যানরা যেভাবে ব্যাটিং করেছে তা অসাধারণ ছিল। যেভাবে সুনীল নারিন এবং ফিল সল্ট ব্যাট করেছেন, সেই পারফরম্যান্স দেখা খুবই আনন্দদায়ক অভিজ্ঞতা। দুই দলই অসাধারণ খেলেছে এদিন।’

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow