লখনৌকে ৯৮ রানে হারিয়ে শীর্ষে কলকাতা,একানায় নারিন ঝড়ের পর, বরুণ-হর্ষিতের তাণ্ডব

May 6, 2024 - 12:54
 0  6
লখনৌকে ৯৮ রানে হারিয়ে শীর্ষে কলকাতা,একানায় নারিন ঝড়ের পর, বরুণ-হর্ষিতের তাণ্ডব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিনের দ্বিতীয় ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসকে ৯৮ রানে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে কলকাতা নাইট রাইডার্স। আগে ব্যাট করতে নেমে সুনীল নারিন, ফিল সল্ট ও রমনদ্বীপ সিংয়ের ঝড়ো ব্যাটিংয়ে ২৩৫ রানের গড়ে কলকাতা। লক্ষ্য তাড়ায় ভরুণ চক্রবর্তী ও হার্শিত রানার নিয়ন্ত্রিত বোলিংয়ে ২৩ বল বাকি মাত্র ১৩৭ রানে গুটিয়ে যায় লখনৌ। এই জয়ের ফলে প্লে অফের জায়গা অনেকটা নিশ্চিত করে ফেলেছে শ্রেয়াস আইয়ারের দল।

লখনউয়ের বিরুদ্ধে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়ে নাইট রাইডার্স। ৬ উইকেট হারিয়ে ২৩৫ রান করে কেকেআর। লখনউয়ের একানা স্টেডিয়ামে যে কোনও টি২০ ম্যাচে এই প্রথম দু'শো রানের গণ্ডি পার হল। জবাবে সেই রান তাড়া করতে নেমে মুখ থুবড়ে পড়েন রাহুলরা।

এদিন প্রথম ব্যাট হাতে ঝড় তুলেছিলেন সুনীল নারিন। সঙ্গে রমনদীপ সিংয়ের সংক্ষিপ্ত সুনামী তো ছিলই। তার পর বল হাতে আগুনে মেজাজে ধরা দেন হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেলরা। যার নিটফল কেকেআর-এর দেওয়া ২৩৬ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে লখনউ গুটিয়ে যায় মাত্র ১৩৭ রানে। কলকাতা নাইট রাইডার্স ৯৮ রানের বিশাল ব্যবধানে জয় ছিনিয়ে নেয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow