সঞ্জু স্যামসন চেষ্টাও কাজ হল না, দিল্লির বিপক্ষে ২০ রানে হেরে গেছে রাজস্থান রয়্যালস

May 8, 2024 - 11:58
 0  5
সঞ্জু স্যামসন চেষ্টাও কাজ হল না, দিল্লির বিপক্ষে ২০ রানে হেরে গেছে রাজস্থান রয়্যালস

আইপিএল ২০২৪-এর ৫৬ তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস রাজস্থান রয়্যালসের শক্তিশালী দলকে পরাজিত করেছিল। প্রথমে ব্যাট করে দিল্লি ২০ ওভারে ২২১ রানের বিশাল স্কোর করে, যার জবাবে রাজস্থান দল ২০১ রান করতে পারে এবং দিল্লি ২০ রানে ম্যাচ জিতে নেয়। এই জয়ে দিল্লির পয়েন্ট এখন ১২। এখন দিল্লির পয়েন্ট সমান হয়ে গেছে চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দ্রাবাদ ও লখনউ সুপারজায়ান্টসের সাথে। যেখানে রাজস্থান দল ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। রাজস্থানকে হারিয়ে পঞ্চম স্থান অধিকার করেছে দিল্লি।

রাজস্থান রয়্যালসের হয়ে অধিনায়ক সঞ্জু স্যামসন ৪৬ বলে ৮৬ রানের ইনিংস খেলেন। তার ব্যাট থেকে এসেছে ৬টি ছক্কা ও ৮টি চার। তবে মুকেশ কুমার তার উইকেট নিয়ে রাজস্থানের জন্য লক্ষ্য আরও কঠিন করে দেন। সঞ্জু ছাড়াও, রিয়ান

পরাগ ২৭ রান এবং শুভম দুবে ২৫ রান করেন তবে তাদের অবদান রাজস্থানের জয়ে যথেষ্ট ছিল না। অন্যদিকে দিল্লির ৩ বোলার দুর্দান্ত বোলিং করে দলকে জয়ের পথে নিয়ে যায়। কুলদীপ যাদব ৪ ওভারে মাত্র ২৫ রান দিয়ে ২ উইকেট নেন। মুকেশ কুমার ৩০ রানে ২ উইকেট এবং অক্ষর প্যাটেল ৩ ওভারে ২৫ রান দিয়ে ১ উইকেট নেন।

দিল্লির বিপক্ষে ম্যাচে রাজস্থান রয়্যালস বোলারদের মধ্যে সেরা ছন্দে ছিলেন নিঃসন্দেহে অশ্বিন। মাত্র ২৪ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। তাঁর শিকারের তালিকায় ছিলেন অর্ধশতরনা করা দুই ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক, অভিষেক পোড়েল। অলরাউন্ডার অক্ষর প্যাটেলকেও সাজঘরে ফেরান এই তারকা স্পিনার। যদিও এত কিছুর পরেও দলের হার আটকাতে পারেননি অশ্বিন, কারণ বাকি বোলারদের ওপর ততক্ষণে তাণ্ডব চালিয়ে চলে গেছেন জ্যাক-পোড়েলরা। ২২২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ২০ রানে ম্যাচ হেরে যায় রাজস্থান রয়্যালস। ৮ উইকেটে রাজস্থান দল ২০১ রান তুলতে সক্ষম হয় নির্ধারিত ২০ ওভারে। অবশ্য সঞ্জু গুরুত্বপূ্র্ণ সময় আউট না হলে, ম্যাচের ফল অন্যরকম হতেই পারত।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow