আজ থেকে শুরু বাংলাদেশ-ভারতের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ

বাংলাদেশ-ভারত

Apr 28, 2024 - 11:36
 0  2
আজ থেকে শুরু  বাংলাদেশ-ভারতের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ

২৮ এপ্রিল থেকে শুরু হবে বাংলাদেশ-ভারতের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজকে সামনে রেখে শুক্রবার (২৬ এপ্রিল) সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ দলের সহ-অধিনায়ক নাহিদা। সেখানে তিনি জানিয়েছেন নিজেদের প্রস্তুতির কথা।

পুরো দেশজুড়ে চলছে তীব্র দাবদাহ। আর এই গরমের মধ্যেই ভারতের বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুত হচ্ছে বাংলাদেশ নারী দল। মূল ম্যাচেও খেলতে হবে প্রচণ্ড দাবদাহের মধ্যে। তবে সেসব মাথায় রেখেই শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত হচ্ছেন নাহিদা আক্তাররা।

জ্যোতি বলছিলেন, আমি যেটা চিন্তা করছি এটা সুযোগ হিসেবে দেখছি। কারণ ভারত ভালো দল এবং তারা কিন্তু ফুল প্যাকেজ নিয়ে এবার এসেছে। বিশ্বকাপে হয়তো তারা এই টিমটাই খেলবে। ওদের জন্য একটা ভালো প্রস্তুতির সুযোগ, আমাদের জন্যও।ভারতের মতো দলের বিপক্ষে পাঁচটা টি-টোয়েন্টি খেলা এবং দলটা যে কঠিন সময় পার করে এসেছে। সেটা থেকে কামব্যাক করতে হলে আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। আমাদের জন্য এটা বড় সুযোগ।

জ্যোতি আরো বলেন, সিলেটের মাঠ, এখানে আমাদের অনেক বড় অর্জন নেই হয়তো। কিন্তু ভালো ক্রিকেট খেলার কিছু স্মৃতি আছে। সেগুলোকে নিয়েই ইনশাআল্লাহ চেষ্টা থাকবে। আর কালকের ম্যাচটা যেন ভালোভাবে শুরু করতে পারি। 

এদিকে সংবাদ সম্মেলনে ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কৌর নিজেদের ভালো করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন, থাকতে চান ইতিবাচকও। দুই দলের সবশেষ সিরিজটা হারমানপ্রীতের জন্য ছিল তিক্ততার। হারের মুখ দেখেছিলেন আবার মেজাজ হারিয়ে নিষিদ্ধও হয়েছিলেন। তবে এবার সিরিজের আগে ওসব মাথায় নেই তার, ‘এগুলো অতীতের খাতায় চলে গেছে। এখন নতুন ভেন্যু, নতুন সিরিজ। আমরা এটার জন্য প্রস্তুত হচ্ছি, আমরা ভালো ক্রিকেট খেলতে চাই। আশা করছি এই সিরিজে আমাদের শতভাগ দিতে পারব।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow